নায়িকা ববি উধাও!


ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববি। আসছে ঈদ উল ফিতরে তার অভিনীত ‘নোলক’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এতে তার বিপরীতে রয়েছেন নায়ক শাকিব খান।

এদিকে, ছবির প্রচারণার ব্যস্ততারন মাঝেই হঠাৎ করেই উধাও হয়ে গেলেন এ নায়িকা। তবে বাস্তবে নয় বরং নেট দুনিয়া থেকে! শুক্রবার রাতে থেকে হঠাৎ করেই ফেসবুকে ঢুকতে পারছেন এ নায়িকা। এছাড়া তার আইডিও ডিজেবল দেখাচ্ছে। আর তার ফলস্বরুপ ফেসবুক থেকে উধাও হয়ে গেল নায়িকার নিজস্ব অ্যাকাউন্ট।

ববি বলেন, শুক্রবার রাত থেকেই আইডি খুঁজে পাচ্ছি না। হ্যাক হয়েছে নাকি ফেসবুক কর্তৃপক্ষ ডিজেবল করেছে তাও বুঝছি না। আমি বিষয়টি পুলিশের সাইবার ক্রাইম ইউনিটকে জানিয়েছি।

এদিকে, ভক্ত ও অনুসারীদের উদ্দেশ্যে ববি বলেন, যেহেতু এখন পর্যন্ত আইডির কোনো হদিস পাচ্ছি না, তাই আমার আইডি থেকে যদি কোনো রাষ্ট্রবিরোধী কথাবার্তা ও অশ্লীল কিছু ছড়ানো হয় সেজন্য সবাইকে সজাগ থাকার অনুরোধ জানাচ্ছি। পাশাপাশি কোনো প্রকার আর্থিক লেনদেন না করার জন্য সবাইকে অনুরোধ করছি। 

উল্লেখ্য, তারকাদের সামাজিক যোগাযোগ মাধ্যমের আইডি হারানোর খবর বিশ্বব্যাপী বেশ পরিচিত। বেশ কিছুদিন আগেও বাংলাদেশের কয়েকজন জনপ্রিয় বিনোদন তারকা আইডি হারিয়েছেন। সম্প্রতি এক রাতে আইডি হারিয়েছেন চার তারকা। আইডি হারানো তারকারা হলেন- অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন, অভিনেতা অপূর্ব, অভিনেত্রী টয়া ও গায়ক ইমরান। তবে সর্বশেষ আইডি হারানো তালিকায় যুক্ত হলো নায়িকা ববির নাম।