আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটেন সিলেট জালালাবাদ থানা আওয়ামীলীগ


সিলেট ভুমি/ হলি সিলেট :: মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল বাংলাদেশে আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কেটে সিলেট জালালাবাদ থানা আওয়ামীলীগ এই দিনটিকে স্মরন করে রাখেন।

জালালাবাদ থানা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে অনুষ্টিত প্রতিষ্ঠাবার্ষিকী সভা জালালাবাদ থানা অাওয়ামীলীগের সভাপতি উস্তার আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মনর আলীর পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জগদিস চন্দ্র দাস, মহানগর আওয়ামূলীগ নেতা মোহাম্মদ শফিকুল ইসলাম শফি।
অনুষ্টানে সহযোগীতা করেন জালালাবাদ থানা আওয়ামীলীগের সহ সভাপতি আর এম বি মকবুল আলী ও সহ সভাপতি শেখ হাসিদুল ইসলাম পিন্টু, সভাপরিচালনা করেন সাধারন সমপাদক মনর আলী, এতে উপস্থিত ছিলেন জালালাবাদ থানা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ
বক্কর আহমদ , মালেক আহমদ, জেলা সেচ্ছাসেবকলীগের সদস্য আতিকুর রহমান আতিক, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাবিবুর রহমান হাবিব, নিজাম, কুতুব প্রমুখ।

সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সকল স্তরের নেতা-কর্মী ও সমর্থকরা এসময় উপস্থিত ছিলেন ।

এদিকে সিলেট নগর ছাড়াও উপজেলা পর্যায়ে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

১৯৪৯ সালের ২৩ জুন পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। পরবর্তীতে দেশের অন্যতম প্রাচীন এই দলটি প্রতিটি গণতান্ত্রিক, রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে এদেশের গণমানুষের সংগঠনে পরিণত হয়।