জালালাবাদ সোসাইটি অব মিশিগানের সাধারণ সভা অনুষ্ঠিত


সিলেটের ঐতিহ্যবাহী জালালাবাদ সোসাইটি অব মিশিগানের মুলতবি সাধারণ সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান গত ৩০ শে জুন শনিবার সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে হ্যামট্রামিক সিটির​ কাবাব হাউস রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। মুলতবি সাধারণ সভায় আয় ব্যয়ের হিসাব , জালালাবাদের ভবন সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা সহ আগামী নির্বাচনকে গতিশীল করার জন্য ৭ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জালালাবাদ সোসাইটি অব মিশিগানের সভাপতি মোহাম্মদ এন ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ এ. হোসেন (সোলেমান )। সার্বিক সহযোগিতায় ছিলেন দায়িত্বপ্রাপ্ত সহ সম্পাদক আব্দুল মুকিত ।

অনুষ্ঠানে জালালাবাদের নির্বাচনকে গতিশীল এবং সবার অংশগ্রহণের সুবিধার্থে আগামী জুলাই পর্যন্ত বর্তমান কমিটির মেয়াদ অনুমোদন দেওয়া হয় । উল্লেখ্য আসন্ন সামারে নির্বাচন আয়োজন করার জন্য এই সময়সীমা অনুমোদন দেওয়া হয়।সাধারণ সভায় জালালাবাদ সোসাইটি অব মিশিগানের সদস্য সহ বিভিন্ন কমিউনিটি ব্যক্তিত্বরা অংশগ্রহণ করেন। সাধারণ সভায় বক্তব্য রাখেন
জনাব শফিকুল ইসলাম আহমেদ , জনাব হেলাল উদ্দিন রানা , জনাব শাহেদ আনসারী, জনাব মুজিব আহমেদ মনির , জনাব জাবেদ ইব্রাহিম চৌধুরী, জনাব নুরুজ্জামান এখলাস , জনাব মোহাম্মদ তাহের লুৎফুর, জনাব শাকের সাদেক।এছাড়াও জালালাবাদ সোসাইটি অব মিশিগানের সকল উপদেষ্টাসহ প্রবীণ ও নতুন সদস্যরা সভায় অংশগ্রহণ করেন। সভা শেষে এক সাংস্কৃিতিক অনুষ্টান সম্মন্ন হ​য়, এতে গান পরিবেশন করেন মিশিগানের স্থানীয় শিল্পী বৃন্দ ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *