তাহিরপুর থেকে উদ্ধার চোরাই মোটরসাইকেল, চোর গ্রেপ্তার


সিলেট নগরের কাষ্টঘর এলাকায় প্রবেশের মুখে অভিযান পরিচালনা করিয়া ১জন চিহ্নিত মোটর সাইকেল চোরকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ। পরে গ্রেপ্তারকৃত ব্যক্তির তথ্যের ভিত্তিতে সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানাধীন আনোয়ারপুর বাজার থেকে চোরাইকৃত ১টি SUZUKI GIXXER SF ১৫০ সিসি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

বুধবার (৩ জুলাই) এসআই মো. ইবাদুল্লাহ সঙ্গীয় ফোর্সসহ কোতোয়ালী মডেল থানাধীন কাষ্টঘর এলাকায় অভিযান চালিয়ে মো. আলী আকবর তপু মিয়া (২২) নামে চিহ্নিত মোটর সাইকেল চোরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত তপু সুনামগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া গ্রামের মৃত টিপু মিয়ার ছেলে। বর্তমানে সে লালদিঘীরপাড় এলাকায় বসবাস করতো। তার বিরুদ্ধে সিলেট ও সুনামগঞ্জ জেলার বিভিন্ন থানায় ৬ থেকে ৭ টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অফিসার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জেদান আল মুসা এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত ব্যক্তি চিহ্নিত মোটর সাইকেল চোর। যে মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে সেটি গত ১ জুলাই সিলেট নগরের জামতলাস্থ সপ্তদীপা ৯নং বাসার গ্রীল কেটে SUZUKI GIXXER SF ১৫০ সিসি মোটর সাইকেল (রেজিঃ সিলেট-ল-১২-২৪৭০) চুরি হয়। যার মূল্য ২ লাখ ৪০ হাজার টাকা। এই চুরির ঘটনায় আশীষ কুমার বাদী হয়ে কোতোয়ালী থানায় এজহার দায়ের করেন। কোতোয়ালী মডেল থানার মামলা নং- ০৪, জি.আর-২৯৩ তাং- ০২/০৭/২০১৯। এই মামলার সূত্র ধরে গ্রেপ্তার করা হয় মো. আলী আকবর তপু মিয়াকে। তার তথ্যের ভিত্তিতে সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানাধীন আনোয়ারপুর বাজার থেকে চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধার করা হয়।  তপুর বিরুদ্ধে সিলেট ও সুনামগঞ্জ জেলার বিভিন্ন থানায় ৬ থেকে ৭ টি মামলা রয়েছে।