সিলেটে বুধবার থেকে পরিচ্ছন্নতা অভিযানে নামছে আ. লীগ


ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বুধবার থেকে মাঠে নামছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী তিন দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে সিলেট জেলা ও মহানগর ইউনিট।

বুধবার হতে ২ আগস্ট পর্যন্ত সিলেট জেলার আওতাধীন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনকে একই ধরণের কর্মসূচি গ্রহণের আহবান জানানো হয়েছে।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এ আহবান জানিয়েছেন।

এদিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (৩১ জুলাই) বেলা ১২টায় সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নে ও শাহপরাণ গেইট এলাকায় ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কর্মসূচি পালন করা হবে। এ কর্মসূচিতে দলীয় নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে।

এদিকে মহানগর আওয়ামী লীগের কর্মসূচী বুধবার সকাল ১১টায় হজরত শাহজালাল (রহ.) মাজারের প্রধান গেইটের সামনে উদ্বোধন করা হবে।

এতে সিলেট মহানগর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান এবং সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।