বড়লেখা পয়লোয়ান বাড়ি অ্যাসোসিয়েশন ইউএস ইনক এর বার্ষিক বনভোজন ২০১৯


গত ১৮ই আগস্ট  বড়লেখা পয়লোয়ান বাড়ি অ্যাসোসিয়েশন ইউএস ইনক এর উদ্যোগে কুইন্সের কানিংহাম পার্কে এক মিলন মেলা ও বনভোজনের আয়োজন করা হয়। বাঙালি সংস্কৃতি ও ঐতিহ্য নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে  প্রতি বছর সংগঠনটি ঐক্যবদ্ধভাবে মিলন মেলার আয়োজন করে আসছে। 

সংগঠনের  সভাপতি মো আবু ছায়েম এবং সেক্রেটারি জনাব মোনিম এর অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে মিলনমেলার পরিবেশ একটি আনন্দঘন  মুহূর্তে পরিণত হয়। কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য মোহাম্মদ রফিক উদ্দিন , মোহাম্মদ আজাদ উদ্দিন , মোহাম্মদ ফখরুল হোসাইন ,  মোহাম্মদ বাবুল হোসাইন , তিতুমীর রহমান , আহমদুল হক ( কুনো ) এবং অন্যান্য সদস্যরা -ফারহানা , শেফালী , হেনা, মোহাম্মদ জয়নাল, লোকমান, হাফিজ  লদি, রাসেল সবুজ , আতিফ , আকিব, রায়হান , আবীদ্‌ , রিপন , শামীম , সফর, হাফিজ সহ অন্যান্য অতিথিবৃন্দ অনুষ্ঠানটিকে প্রাণবন্ত করে তোলেন। 

বনভোজন অনুষ্ঠানে রাফেল ড্র সহ বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয়। প্রতিটি খেলায় নির্ধারণ ছিল অসংখ্য আকর্ষণীয় পুরস্কার। খেলাধুলার আয়োজন হিসেবে রসিটান, বালিশ খেলা,সুই সুতা, কানামাছি ,চেয়ার খেলা, দৌড়,সহ অনেক খেলার ছিল। পুরস্কার পর্বে উপদেষ্টা মন্ডলীর সদস্য আহমদুল হক (  কুনো ) একটি অ্যাপেল ওয়াচ জিতে নেন।